আজ || রবিবার, ১৯ মে ২০২৪
শিরোনাম :
 


কেশবপুরের ভান্ডারখোলায় গাছ কেটে জমি দখলের চেষ্টা

কেশবপুরের ভান্ডারখোলা খাপাড়া এলাকায় এক ব্যক্তির ফলজ গাছ কেটে জমি দখলের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় কেশবপুর থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।

অভিযোগ সুত্রে জানা গেছে, উপজেলার ভান্ডারখোলা খাপাড়া এলাকার মৃত আব্দুল মান্নান খার ছেলে জাহাঙ্গীর হোসেন বুলবুল পৌতৃক সুত্রে পাওয়া ৪ একর ৭৪ শতক জমি ভোগ দখল করে আসছেন।

ভান্ডারখোলা মৌজার জে এল ৫৭ এর ৯৫১ এস এ খতিয়ানের ৯৪০, ৯৪১, ৯৪২, ৯৪৩, ৯৪৪,৯৪৭,৯৪৮,৯৪৯,৯৫০,৯৫১, ৯৫৫,৯৫৬,৫৫৭,৯৫৯ দাগের ৪ একর ৭৪ শতক জমি জোর পূর্বক দখল নিতে একই গ্রামের মইন উদ্দীন খা ও নূর ইসলাম দীর্ঘদিন ধরে তাদেরকে হয়রানি হুমকি ও মারপিট করে আসছে।

তারই জের ধরে শুক্রবার সকালে মইন উদ্দীন খা ও নুর ইসলামের নেতৃত্বে ১৫/২০ জনের একদল ব্যক্তি দেশীয় অস্ত্রে সজ্জিত হয়েছে জাহাঙ্গীর হোসেন বুলবুলের উপর হামলা করে মারপিট করে।

হামলাকারীরা জাহাঙ্গীর আলম বুলবুলের জমিতে রোপনকৃত লক্ষাধিক টাকার শিশু ও নারকেল গাছ কেটে ক্ষয়ক্ষতি করে জমি দখলের চেষ্টা করে। গাছ কাটতে বাধা দেওয়ায় হামলাকারীরা জাহাঙ্গীর হোসেন বুলবুল ও তার পরিবারের সদস্যদের হুমকি ও মারপিট করে আহত করে। এঘটনায় কেশবপুর থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।

কেশবপুর থানার সেকেন্ড অফিসার উপপরিদর্শক পিন্টু লাল দাশ বলেন, এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি, তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


Top